ছোটগল্প:Online হারিয়ে Offline ফিরে পাওয়া!!!
।
Writer: Tannoy(কিউট পিচ্ছি)
।
আজ তার অন্য একটা পরিচয় পেলাম!!!
আর এখন মনে হচ্ছে তাকে আর একটু বেশি ভালোবাসি।সেও যদি আজ আমার এই পরিচয়টা জানতে পায় তাহলে আমারও মনে হয় সে আর নিজেকে আটকে রাখবে না!! আমার কাছে আসা থেকে??
।
কি বুঝলেন না তো কি বললাম!!!
সমস্যা না বুঝায়েই বলবো 🙂
আর সবচেয়ে মজার ব্যাপার হলো আমিও কেবলই বুঝলাম এই কথা গুলো!!!
।
এখনো বুঝতে পারতেছেন না তাই তো??
।
অপেক্ষা করেন আগে নিজের পরিচয়টা দেই”””””:)
আমি তন্নয়,,,, ডাক্তারি কম্পিলিট করছি আজ দুই বছর!!! মানে ডাক্তারবাবু বলতে পারেন!?
।
আর যার পরিচয় পাওয়ার কথা বললাম সে আর কেউ না!,,,,,আপনাদের ভাবী?
মানে আমার মিসেস!! নাম মাহিয়া,,,,,দেখতে খুবই মিষ্টি,,,,ব্যবহারও সবার সাথে ভালো!!? শুধু আমার সাথে ছাড়া!!!আমার কাছে সে হলো ধানি লংঙ্কা,,,?যে আমার সাথে একটু ভালো করে কথাটাও বলে না,,,,,,অবশ্য আমিও বলি না তার ও একটা কারন আছে!!!!!!
।
কিন্তু আজকে থেকে সব চেন্জ হতে চলেছে???
………………………………………………….
এখন আসল কাহিনীতে আসি!???
আমার আর মাহিয়ার বিবাহটা হয়েছিলো পারিবারিক ভাবেই আরও একবছর আগেই। কিন্তু বিয়েতে আমার তেমন কোন মতই ছিলো না””””””?? কারন আমি একটা মেয়েকে ভালোবাসতাম,,,,,, অবশ্য তাকে কোনদিন চোখে দেখি নি!!!
বুঝলেন না তো??? ??
আরে ভাই ফেবু প্রেম 😕 মেয়েটির নাম ছিলো এন্জেল মোমো!!!???…… আমাদের প্রথম কথা হয়েছিলো ফেবুকের কোন এক গ্রুপের কমেন্টের মাধ্যমে,,,,আমার আর তার চিন্তাধারা একই ছিলো তাই আমাদের মধ্য ওইখানেই বন্ধুত্ব হয়ে যায়,,,,,তার পর আসতে আসতে প্রেম,,,,,,??কিন্তু আমরা কেই কখনও কারো ছবি দেখি নাই,,,,, কারন আমাদের নিজেদের উপর বিশ্বাস ছিলো!!!!!???
।
কিন্তু আমার পারিবারিক ভাবেই বিয়ে করতে হলো,,,,,,,কারন আমার বড় ভাই এই প্রেম-ভালোবাসা দুই চোখেই দেখতে পারে না “””””জানিনা এর কারন কি!!?
কিন্তু বড় ভাইকে বাঘের? মতো ভয় পাইতো তাই তার সামনে মুখ ফুটিয়ে বলতে পারিনি আমি একজন কে ভালোবাসি!!??
।
তাই একবছর আগে বাধ্য হয়েই মাহিয়াকে বিবাহ করতে হয়েছিলো!!!!
।
কিন্তু আমাদের মধ্যে স্বামী-স্ত্রী এর কোন সম্পর্ক ছিলো না এর একটাই কারন,,,,
না না একটা না দুইটা কারন!!!!.ফোন…
আমি যেমন একজন মানবীকে? ভালোবাসতাম……… মাহিয়াও তেমনি এক অচেনা মানবকে? ভালোবাসতো।।। তাই আমাদের মধ্যে স্বামী-স্ত্রী তো দুরে থাকুক বন্ধুত্বেরও সম্পর্ক হয় নাই,,,,,, ???এর কারন সে চাইতো না তার সম্পর্কে কোন কিছু বলতে আমাকে,,,,,তাই আমিও তাকে চাপ দিতাম না,,,,,, এক রুমেই থাকতাম কিন্তু দুইজন অচেনা মানুষের মতো!!!!!!???
।
।
।
এভাবেই কেটে গেল একটা বছর আজকে সকালে,,,,, ???
।
হাসপাতালে আসছি!!!
কিন্তু ভুল করে আমার ফোনের ?জায়গায় তার ফোন ?উঠায় নিয়ে আসছি(((((এই ভুল হতো না হয়েছে মাত্র একটা কারনে আমি যখন নতুন মোবাইল কিনি তখন আম্মু আমার মোবাইলের মতোই আর একটা মোবাইল মাহিয়াকে কিনে দেয়)))))
এর জন্যই যত সমস্যা হয়েছে!!!!যাই হোক নিয়ে আসছিই যখন তখন আজকে এইটা দিয়েই কাজ চলাই,,,,,,,,,??
।
আমার আবার বদ অভ্যাস ফেবুতে দিনে একবার করে হলেও ঢুকবো,,,,,,কি আর করবো বলেন বিবাহিত ব্যাচেলার বলে কথা!!!!???
।
তাই আজকে মাহির মোবাইল দিয়েই ফেবুতে ঢুকবো ভাবতে ছিলাম!!!!
“””””যেই ভাবা সেই কাজ””””””
।
মাহির মোবাইল দিয়েই ফেবুতে লগইন হব বলে,,,,, ফেবু অ্যাপে ক্লিক করলাম,,,,,,
মনে হলো ওর আইডিতে লগইন করা আছে!!!!!
তাই ভাবলাম আজকে একটু অন্যের আইডিও ঘুটে দেখা যাবে!!!!!!!?
।
কিন্তু লগইন হওয়া মাত্রই কেমন যেন একটু খটকা লাগলো!!!!তাই একটু ভালোভাবে চেক করতে গেলাম……….???
।
তাতে যা আমার চোখের সামনে আসছে তা দেখে
আমি যেন আকাশ থেকে পরলাম বলে মনে হলো,,,,,,,???
।
ওর ফেবু আইডির নাম
< <<এন্জেল মোমো>>>>????
।
তার মানে ও আর কেউ না ও আমার সেই মনের মানুষটাই!!!!!!????
যাকে আমি অনেক ভালোবাসি…..সেই আমার সেই অচেনা মানবী!!!
“””””আর সে যাকে ভালোবাসে সেই অচেনা মানব আর কেউ না,,,,??আমি নিজেই”””””‘আমার খুশিতে নাচতে ইচ্ছা করতে ছিলো তখন,,।,,????
।
আর এই জন্যই কিছুখন আগে বলতে ছিলাম,,,, আজ তার অন্য একটা পরিচয় পেলাম!!!!!???
।
তাই খুশিতে ভাবছিলাম আজকে তাকে বাসায়,যায়ে তাকে সারপ্রাইজ আর শর্ক দুইটাই একসাথে দিবো!!!
।????
এখন সন্ধ্যা সাড়ে ছয়টা বাজে বাসায় আসলাম!!!!,,,,,,
এক হাতে একটা হিরের আংটি,,,,? আর এক হাতে ফুলের তোরা,,,,,?
।
কিন্তু বাসায় ঢুকে দেখলাম? বাসায় কেউ নাই!!!
কেন যেন একটু খটকা লাগলো!!!??
।
বাসার সবাই কই গেলো!!!
এই ভাবতে ভাবতে নিজের রুমে গিয়ে তো আমি সারপ্রাইজ পাইলাম।,,,,,,??
আমার রুমটা আসকে বাঁসর রাতের মতো সাজানো!!!!
।
আমি পুরো অবাক হয়ে রুমটা দেখতেছিলাম~~~“`~~
।
এমন সময় কে যেন আমাকে পিছন থেকে জরায় ধরলো,,,,,,প্রথমে একটু ভয় পায়ে বলেই উঠলাম,,,,,,,, এই কে কে!!আমাকে এমন করে জরায় ধরলেন কেন?????
।
আমার পিছন থেকে একজন বলে উঠলো কেন আমি কি পারবো না আমার #কিউট_পিচ্ছি টা কে?? জরায় ধরতে!!!!
আমার আর বুঝতে দেরি হলো না এটা আর অন্য কেউ নয় এ আমার মনের মানুষ!!!এ আমার মাহিয়া???
।
কিন্তু ও জানলো কি করে আমার নাম #কিউট_পিচ্ছি????
।
আমি:-তুমি জানলে কি করে আমার নাম ওইটা!!!??
মাহিয়া:- কেন ফেবু কি আমি একাই চলাই নাকি?? তুমি চলাও না!!??
আমি:-হুম চলাই কিন্তু তুমি জানলে কি করে ওইটা আমার আইডির নিকনেম!!!!??
মাহিয়া:-তুমি আজকে ভুল করে আমার মোবাইল? নিয়ে গিয়েছিলো না?? তাই আমি তোমার মোবাইল ?দিয়ে ফেবুতে ঢুকতে যাব!!!! তখনি দেখু ওইটা তোমার আইডিতে লগইন করা আছে!!!!
তাই আমি ভাবলাম একটু ঘুটেই দেখাযাক কি আছে তোমার আইডিতে!!!!!??
কিন্তু আমি যা দেখলাম তাতে তো আমি
তো পুরোই আকাশ থেকে পড়ার অবস্থা!!!??
.
এই কথা বলেই ও একটা তৃপ্তির হাসি দিলো??,, তারপর আবার বলা শুরু করল,,,,
তুমি সেই মানুষটা যাকে আমি আমার মন-প্রান-জান সব দিয়ে ভালোবাসি??!!!!আর তুমি ও তো আমাকে ভালোবাসো!!!!
.
তার উত্তরে আমি একটু মুচকি হেসে মাথা নারালাম!!!!?
।
ও আবার বলা শুরু করলে
তাই আর দেরি না করে তোমাকে সারপ্রাইজ আর শর্ক দুইটা একসাথে দেওয়ার জন্য এই আয়োজকটুকু করছি!!!????
।
তুমি খুশি হও নাই?????
……………………………….
আমি একটু চুপ থেকে বলা শুরু করলাম তোমার সব কথার উত্তর একটু পর দিতিছি!!!☺আগে বল বাসার সবাই কই
মাহিয়া:-ওরা সবাই তো আজকে বড় ভাইয়ার শশুরবাড়ি গেছে!!??
…………………………………….
আমি আবার একটু চুপ থেকে বলা শুরু করলাম বলা
।
মাহিয়া জানো তোমাকে না দেখে না চিনে কেন ভালোবেসেছিলাম?????
মাহিয়া:-না তো!জানি না ??
আমি:-আমি তোমারে ভালোবেসে ছিলাম শুধুই মাত্র একটা কারনে,,,,,,
আর কারনটা হলো!!!!
তোমার আর আমার চিন্তাধারা সম্পূর্ণ এক ও অভিন্ন!!!!! ???
।
তুমি ও আজকে আমার ফেবু আইডির নাম জানলে!!……. আমিও আজকেই তোমার ফেবু আইডির নাম জানছি!!!??
!
তুমি আমাকে আজকে সারপ্রাইজ আর শর্ক দুইটাই এক সাথে দিতে চেয়েছিলে আমিও ঠিক তাই পরিকল্পনা করছিলাম এতখন!!!!!??
“”””এই কথা বলতে বলতে তার সামনে ফুলের তোরা? আর আমার আনা হিরের আংটিটা?তুলে ধরলাম!!!!
।
।
দেখলাম সে কান্না করতে লাগলো।
আরে না না,,,,,, ?
এটা খুশির কান্না ???
,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,
ওর চোখটা মুছে দিয়ে বললাম
এবার তো আমাকে ভালোবাসা যাবে ম্যাডাম??????
।
এই কথা বলার সাথেই
মাহিয়া আমাকে তার দিকে টেকে আমার ঠোটের সাথে তার ঠোট স্পর্শ করালো!!!!!???
.
.
.
.
তার পর সব ইতিহাস!!!! ✌?✌
ওই মিয়া আজকে আমার বাঁসর রাত আপনারা এখনো এইখানে কি করেন??????
……
তারাতারি বিদায় হন ?
আজকে ম্যাডাম ফুল মুডে আছে!!??
।
The End